মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st মার্চ ২০২১

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক জাতির পিতার জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।


প্রকাশন তারিখ : 2021-03-18

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর প্রধান কার্যালয় বলাকায় সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়। ১৭ মার্চ ২০২১ তারিখে সকাল ০৮:০০ ঘটিকায় বলাকায় জাতীয় পতাকা ও সংস্থার নিজস্ব পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতির পিতার প্রতিকৃতিতে বিমান পরিচালনা পর্ষদ-এর মাননীয় চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব ড. আবু সালেহ্ মোস্তফা কামাল সহ বিমানের সকল পরিচালকবৃন্দ,পদস্থ কর্মকর্তা ও সকল স্তরের কর্মকর্তা/কর্মচারীগণ ও ইউনিয়ন ও এ্যাসোসিয়েশন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে বিমান পরিচালনা পর্যদের মাননীয় চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও সিইও প্রধান কার্যালয়ের লবিতে উপস্থিত সকল কর্মকর্তাসহ বিমানের কর্মরত কর্মকর্তা/কর্মচারী-এর সন্তানদেরকে সাথে নিয়ে এক সাথে কেক কেটে জাতির পিতার জন্মশতবার্ষিকী কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

 

বিপুল সংখ্যক শিশুদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় প্রথম, ‍দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের কে পুরষ্কার প্রদান করা হয়, এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকরী সকলকে বিশেষ সন্মাননা প্রদান করা হয়।

 

জাতির পিতার জন্মশতবার্ষিকীতে দেশের এভিয়েশন খাতে প্রথমবারের মতো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট উদ্বোধন করে। উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামাল। উক্ত দুইটি রুটের যাত্রীদের মধ্যে ইন-ফ্লাইটে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং পুরষ্কার হিসেবে দুই জন যাত্রীকে বিমানের অভ্যন্তরীণ রুটের ১টি করে রির্টানসহ ফ্রি টিকেট প্রদান করা হয়।

 

জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিমান তার সকল আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ১৭ই মার্চের ফ্লাইটের টিকেটের উপর ১৭ শতাংশ ছাড় প্রদান করে।

 

এদিন বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিমানের সকল আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ফ্লাইটের যাত্রীদের কে স্পেশাল খাবার পরিবেশন করে ও ক্যাপ্টেন কর্তৃক জতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রতিটি ফ্লাইটে বিশেষ ঘোষনা প্রদান করেন। এদিন সকল সন্মাণিত যাত্রীদেরকে বিমানের পক্ষ থেকে বই ও মুজিববর্ষের লোগো সম্বলিত কোটপিন উপহার হিসেবে প্রদান করা হয়।

 

বিমান হেড অফিস বলাকা ও মতিঝিল বিমান সেলস্ অফিস সহ বিমানের সকল অভ্যন্তরীণ ষ্টেশনে সন্ধ্যায় আলোকসজ্জার ব্যবস্থা করা হয়। আলোকসজ্জার মাধ্যমে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উল্লেখ্যযোগ্য অংশ প্রদর্শিত হয়। বিমান হেড অফিস বলাকা ও মতিঝিল অফিসের দৃষ্টিনন্দন আলোকসজ্জা সকলের কাছে বিশেষভাবে প্রশংসিত হয়েছে। এছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জাতির পিতার জন্মশতবার্ষিকীতে সারা বছরই বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে যা সারা বছরই ধারাবহিকভাবে পালিত হবে। যা বিমান ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

 

এছাড়া বঙ্গবন্ধুকে নিয়ে তৈরী ডকুমেন্টরী হেড অফিস বলাকার সামনে স্থাপিত বিলবোর্ডে প্রদর্শিত হচ্ছে।

 

 

প্রকাশের অনুরোধসহ

তাহেরা খন্দকার

উপ-মহাব্যবস্থাপক, জনসংযোগ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষে

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ

 

বিমান ওয়েবসাইট: www.biman-airlines.com

 

বিমান ফেইসবুক: https://www.facebook.com/bimanbalaka/?modal=admin_todo_tour


Share with :

Facebook Facebook